নগরীতে শহিদ কামারুজ্জামান বিজয় দিবস হকি টুর্নামেন্ট শুরু

আপডেট: ডিসেম্বর ১৫, ২০১৬, ১২:০৭ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক



বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ৮টি দল নিয়ে শহিদ এএইচএম কামারুজ্জামান বিজয় দিবস হকি টুর্নামেন্ট শুরু হয়েছে।
গতকাল এই টুর্নামেন্ট উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. আব্দুল হান্নান। এসময় বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী আশরাফ উদ্দীন, বাংলাদেশ হকি ফেডারেশনের সহসভাপতি খাজা নহমত উল্লাহ, সাধারণ সম্পাদক মো. আব্দুস সাদেক, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী শাহীন আকতার রেণী, রাজশাহী জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ডাবলু সরকার, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহমুদ জামাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মো. লিয়াকত আলী, সহসাধারণ সম্পাদক মো. সরিফুর রহমান নুরুল হক, যুগ্মসম্পাদক মো. খায়রুল আলম ফরহাদ, কে এম মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের সাবিক দায়িত্ব পালন করেন জেলা হকি সমিতির সম্পাদক ও ফেডাশেনের সদস্য মো. তৌফিকুর রহমান রতন।
এই টুর্নামেন্টের অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে, প্রাথমিক ক্রীড়া ও প্রশিক্ষণ কেন্দ্র, সিপাইপাড়া স্পোর্টিং ক্লাব, রবিউদ্দিন স্মৃতি সংঘ, জয়পুরহাট, উপশহর স্পোর্টিং ক্লাব, বৈকালী সংঘ, কাজিহাটা স্পোর্টিং ক্লাব ও নাটোর জেলা। উদ্বোধনী দিনে সিপাইপাড়া স্পোর্টিং ক্লাব ২-০ গোলে প্রাথমিক ক্রীড়া ও প্রশিক্ষণ কেন্দ্রকে হারিয়েছে। বিজয়ী দলের পক্ষে রাসেল ও লালন ১টি করে গোল করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ