নগরীতে শিবির নেতাসহ আটক ৪৫ মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০১৭, ১১:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীতে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের প্রচার সম্পাদকসহ মোট ৪৫ জনকে আটক করা হয়েছে। এসময় আটককৃতদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গত মঙ্গল ও বুধবার অভিযানে চালিয়ে পুলিশ তাদের আটক করে।
নগরীর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের জানান, গোয়েন্দা পুলিশ নগরীর সোনাদিঘী মোড় থেকে শিবির নগর শাখার প্রচার সম্পাদক শাহিনুজ্জামানকে (২৬) আটক করে। এছাড়া বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ১১ জন, মতিহার থানা ১১ জন, শাহমখদুম থানা ৫ জন ও গোয়েন্দা পুলিশ তিন জনকে আটক করে। এদের মধ্যে ২০ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৫ জন মাদক ব্যবসায়ী ও ২০ জনকে অন্যান্য অপরাধে আটক করা হয়েছে।
বোয়ালিয়া মডেল থানা পুলিশ মো. ধলু (২৫) নামের এক ব্যক্তির কাছ থেকে ৪ গ্রাম হেরোইন উদ্ধার করে। রাজপাড়া থানা পুলিশ শফিকুুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তির কাছ থেকে ৭ গ্রাম হেরোইন উদ্ধার করে। মতিহার থানা পুলিশ মানিক মিয়ার (৩২) কাছ থেকে এক গ্রাম হেরোইন উদ্ধার করে। গোয়েন্দা পুলিশ মো. টনি (২৩) নামের এক ব্যক্তির কাছ থেকে ১০ পিস ইয়াবা ও বাদল উদ্দিনের (৩৫) কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান ইফতে খায়ের।

এ বিভাগের অন্যান্য সংবাদ