নগরীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

আপডেট: জানুয়ারি ২০, ২০২১, ১০:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সিটি করপোরেশনের ১৩নম্বর ওয়ার্ড কাউন্সিলের আয়োজনে ৮০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) বিকেলে মহানগরীর কাদিরগঞ্জে হাজী লাল মোহাম্মদ ইদগাহ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রাসিকের ১৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মমিন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, শীত শুরুর পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে শীতার্ত মানুষদের মাঝে বিতরণের জন্য শীতবস্ত্র পাঠিয়েছেন। আপনারা দেখেছেন, যখনই জনগণের যে প্রয়োজন দেখা যায়, তখনই প্রধানমন্ত্রী সেটি প্রদান করেন। করোনা সংক্রমণের শুরু থেকে কর্মহীন ও গরীব অসহায় মানুষকে খাদ্য, নগদ অর্থ বিতরণ করেছেন। এভাবেই সব সময় জনগণের পাশে থাকে আওয়ামী লীগ সরকার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান তৌহিদুল, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহেদুন্নবী অনু, ১৯নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন প্রমুখ।
এদিকে রাজশাহী মহানগরীর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে চার শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার প্রধান ফটক সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম লিটনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাজিফুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, আরও উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাদশা আলম বাচ্চু।