নগরীতে শুভ দোলযাত্রা উপলক্ষে র‌্যালি

আপডেট: মার্চ ২৬, ২০২৪, ১২:০০ পূর্বাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:শুভ দোলযাত্রা উপলক্ষে সনাতন বিদ্যার্থী সংসদ, রাজশাহী মহানগরের উদ্যোগে সোমবার ( সকাল ১০টায় নগরীর আলুপট্টির মোড় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ফুদকিপাড়া পূজা বিসর্জন ঘাটে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে সেখানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুভ দোলযাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথি বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মৃদুল কুমার সাহা। সঞ্চালনা করেন সনাতন বিদ্যার্থী সংসদের সমন্বয়ক রনি সরকার।

প্রধান অতিথির বক্তব্যে শ্যামল কুমার ঘোষ বলেন, সারাদেশে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ধর্মপ্রাণ সনাতন ধর্মাবলম্বীদের পবিত্র দোলযাত্রা অনুষ্ঠিত হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অসাম্প্রাদায়িক ও সোনার বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে “ধর্ম যার যার, উৎসব সবার” এই স্লোগানে সকলকে উজ্জ্বীবিত হয়ার আহবান জানায়।

শুভ দোলযাত্রা আরো উপস্থিত ছিলেন সনাতন বিদ্যার্থী সংসদ, রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক জীবন রবিদাস, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান মহিলা ঐক্য পরিষদের আহ্বায়ক বরুনা শীল, যুগ্ম আহ্বায়ক দীপিকা রায়, সোমা ভৌমিক, শুক্লা সরকার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ