নগরীতে সাজাপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার

আপডেট: মার্চ ৩, ২০২৪, ২:৪৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর অভিযানে নগরীতে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দাদনচক এলাকার মোশরারফ হোসেনের ছেলে মামুনুর রশিদ (৪৬) ও রাজশাহীর তানোর উপজেলার দেবীপুর এলাকার ইয়াছিনের ছেলে মোঃ বাচ্চু।

র‌্যাব-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী একটি অপারেশন দল কর্তৃক রোববার (২ মার্চ) দিবাগত রাত ১২.১০ মিনিটেনগরের কাশিয়াডাঙ্গা থানার কোর্ট স্টেশন এলাকায় অপারেশন পরিচালনা করে বোয়ালিয়া থানার মামলা নং-৩৫, তারিখ-১১/০৭/২০১৮ (জিআর-৬৪২/১৮)। ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন এর ১৯ (১) সারনির ৯ (ক) এবং তানোর থানার রিসিভ নং-২৫/২৪ এর সাজাপ্রাপ্ত আসামী বাচ্চুকে গ্রেফতার করে।

অপরদিকে রাজশাহীর সদর কোম্পানী একটি অপারেশন দল কর্তৃক ০২ মার্চ ১৭.৩০ ঘটিকা নগরের বোয়ারিয়া থানাধীন কুমারপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে প্রসেস নং-২৫/২৩, তারিখ-০৫/১১/২০২৩ খ্রিঃ এবং সিআর মামলা নং-৫১৯/১৮। ধারা-এনআই এক্ট এর ১৩৮ এর ০১ বছরের সাজাপ্রাপ্ত মামুনুর রশিদ(৪৬) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে জিডি মূলে রাজশাহী জেলার তানোর থানায় হস্তান্তর করা হয়েছে।#

এ বিভাগের অন্যান্য সংবাদ