নগরীতে সাজাসহ ১৬ ওয়ারেন্টভুক্ত একই পরিবারের চার সদস্য গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ৪:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :রাজশাহী মহানগরী এবং জেলার বিভিন্ন থানার চার মামলার সাজাসহ ১৬ টি ওয়ারেন্টভুক্ত একই পরিবারের চার সদস্যকে রাজধানী ঢাকার তুরাগ থানা এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলো শাহজাহান, মোমিন শেখ, মুন্না ও বনো বেগম। শাহজাহান রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পূর্বপাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে, শাহজাহানের ছেলে মোমিন শেখ, মুন্না ও স্ত্রী বনো বেগম। খবর বিজ্ঞপ্তির।

বিজ্ঞপ্তিতে জানান হয়, আসামি শাহজাহান, মোমিন শেখ, মুন্না ও বনো বেগমদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় রাজশাহী মহানগরী ও জেলার বিভিন্ন থানার চারটি মামলার সাজাসহ ১৬ টি গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে চন্দ্রিমা থানা পুলিশ। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামিরা গ্রেফতার এড়াতে ঢাকার তুরাগ থানা এলাকায় অবস্থান করছে।

এই সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো. মাহবুব আলমের নির্দেশনায় এসআই মো. সাহাব উদ্দিন-আল-ফারুক ও তার টিম শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ৪ টায় ঢাকার তুরাগ থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ