নগরীতে সুজুকি শীতকালীন মেলার উদ্বোধন

আপডেট: জানুয়ারি ২৫, ২০২২, ১:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


নগরীতে তিন দিনব্যাপী সুজুকি শীতকালীন মেলার উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল ১১ টায় রাজশাহী নগর ভবন সবুজ প্লাজা চত্তরে উক্ত মেলার উদ্বোধন হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান রিংকু।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র মো. শরিফুল ইসলাম বাবু, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক মো. লিয়াকত আলী, দৈনিক সোনার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, বাংলাদেশ সড়ক পরিবহন রাজশাহীর সাধারণ সম্পাদক মতিউল হক টিটো।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, উত্তরা মটরস লিমিটেড ঢাকা চীফ অপারেটিং অফিসার মি. চিরঞ্জীব রায়, উত্তরা মটরস লিমিটেড রাজশাহীর ব্যবস্থাপক ও শাখা প্রধান মো. তাজুল ইসলাম।

উল্লেখ্য, তিন দিনব্যাপী এই শীতকালীন মেলার সমাপনী অনুষ্ঠিত হবে আগামী বৃহস্পতিবার। প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত চলবে।

উত্তরা মটরস লিমিটেড রাজশাহীর ব্যবস্থাপক ও শাখা প্রধান মো. তাজুল ইসলাম বলেন, রাজশাহী বিভাগে সুজুকি গাড়ির মার্কেট সম্প্রসারণের লক্ষ্যে এই মেলার আয়োজন করা হয়েছে। মেলার মাধ্যমে ক্রেতারা সহজ ব্যাংকিং লেনদেনের সুবিধা সম্পর্কে জানতে পারবেন।

ক্রেতাদের জন্য ৩ বছরের ওয়ারেন্টি ব্যবস্থা থাকবে। এছাড়াও তারা সর্বোচ্চ ১২ টি ফ্রি সার্ভিস পাবেন এবং স্পেয়ার পার্টসের সহজলভ্যতা পাবে।