নগরীতে স্কুলছাত্রকে কুপিয়ে আহত, আটক ১

আপডেট: মার্চ ২১, ২০১৭, ১:১৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে মৃদুল নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। আহত মৃদুল নগরীর তেরোখাদিয়া পশ্চিমপাড়া এলাকার আবু মুসার ছেলে। নগরীর সিটি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র মৃদুল।
গত রোববার রাত সাড়ে আটটার দিকে নগরীর ডাবতলা এলাকায় মৃদুলের ওপর হামলার ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। মৃদুলের ওপর এ হামলার ঘটনায় তার মামা আবদুল কাদের ডালিম বাদি হয়ে নগরীর রাজপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই দিন রাত সাড়ে ৮টার দিকে মৃদুল কোচিং করে বাসায় ফেরার পথে ডাবতলা এলাকায় ইমাম, অনিক ও রোহান নামে এলাকার তিন ছেলের সঙ্গে কথা বলছিল। এ সময় ওই এলাকার রাহিম (২০) রাব্বি (১৮) ও বরুণসহ (১৭) অজ্ঞাত ৭ থেকে ৮ জন ইমাম, অনিক ও রোহানের ওপর হামলা চালায়।
এ সময় এই তিনজন পালিয়ে যায়। তবে হামলাকারীদের সঙ্গে মৃদুলের কোনো শত্রুতা না থাকায় সে সেখানেই দাঁড়িয়ে থাকে। এ সময় হামলাকারীরা তাকে বেধড়ক পেটায়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তার বাম কানের নিচে আঘাত করা হয়। এতে মৃদুল গুরুতর আহত হলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করেন।
নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমান উল্লাহ জানান, হামলার অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। তার নাম রাহিম। সে তেরোখাদিয়া পশ্চিমপাড়া এলাকার দিলালের ছেলে।
ওসি বলেন, অভিযোগটি মামলায় রুপান্তরিত করার প্রক্রিয়া চলছে। আজ মঙ্গলবার আটক রাহিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। অন্য হামলাকারীদেরও আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ