নগরীতে স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডির শেষ চারে রাজশাহী,জয়পুরহাট, বগুড়া ও নওগাঁ

আপডেট: এপ্রিল ৩, ২০১৭, ১২:৩২ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক



বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের যৌথ ব্যবস্থাপনায় গতকাল থেকে ৮টি দল নিয়ে রাজশাহী আঞ্চলিক ভেন্যুর পদ্মা জোনের খেলা নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুরু হয়েছে। দলগুলো হচ্ছে, স্বাগতিক রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, নাটোর, পাবনা, জয়পুরহাট, বগুড়া. সিরাজগঞ্জ জেলা।
উদ্বোধনী দিনে মোট ৮টি খেলা অনুষ্ঠিত হলেও একটি খেলা বাকি থাকতেই ক’’ গ্রুপ থেকে স্বাগতিক রাজশাহী, জয়পুরহাট, খ’ গ্রুপ থেকে বগুড়া ও নওগাঁ জেলা সেমিতে উঠেছে। উদ্বোধনী দিনে স্বাগতিক রাজশাহী ৪০-০৮ পয়েন্টে চাঁপাইনবাবগঞ্জকে, জয়পুরহাট ওয়াক ওভার পেয়েছে পাবনার কাছে, নওগাঁ ২৯-১৭ পয়েন্টে সিরাজগঞ্জকে, বগুড়া ৩৮-১৪ পয়েন্টে নাটোরকে, রাজশাহী ওয়াক ওভার পাবনার কাছে, জয়পুরহাট ২৯-২১ পয়েন্টে চাঁপাইনবাবগঞ্জকে, সিরাজগঞ্জ ২৮-২৭ পয়েন্টে নাটোরকে ও বগুড়া ২৪-০২ পয়েন্টে নওগাঁ জেলাকে হারায়। আজ সোমবার ৪টি খেলা অনুষ্ঠিত হবে।
এদিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ফেস্টুুন উড়িয়ে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী মহানগর পুলিশের পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম বিপিএম।
উদ্বোধনী দিনে স্বাগত বক্তব্য দেন মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (সদর) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি তানভীর হায়দার চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য দেন, পুলিশ সুপার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঞা।