নগরীতে স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা শুরু

আপডেট: মার্চ ১০, ২০১৭, ১২:০৮ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক



বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার উদ্দ্যোগে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুরু হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা।
গতকাল এই প্রতিযোগতার উদ্বোধন করেন পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম। উদ্বোধনী অনুষ্ঠানে স্মৃতিচারণ করে এম খুরশীদ হোসেন বলেন, ৫ম শ্রেণিতে পড়ার সময় এই খেলায় আমি নিয়মিত অংশগ্রহণে করে পুরস্কার পেয়েছি। এই ইভেন্টের পাশাপাশি অন্য ইভেন্টের খেলাগুলোতেও অংশ নিয়েছি। একদিন কাবাডি খেলতে খেলতে আমাকে চারিদিক দিয়ে প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা চারিদিক থেকে ঘিরে ধরেছে। তখন আমি লাফ দিয়ে মধ্য থেকে পার হয়ে নিজেদের এলাকায় ছুটে চলে আসি। কিন্তু আঘাত পাই, যার দাগ এখনো আমার হাতে স্মৃতি হিসেবে রয়ে গেছে।
উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোয়াজেম হোসেন ভূঁঞা, মহানগর পুলিশের উপকমিশনার (পশ্চিম) নাহিদ হোসেন উপস্থিত ছিলেন। আর এই অনুষ্ঠানে জেলা  প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী আশরাফ উদ্দীন সভাপতিত্ব করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিশারুল আরিফ, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, আহমদ আলী, সুমিত চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ সালাহ উদ্দিন, সহসভাপতি মাহফুজুল আলম লোটন, লিয়াকত আলী, সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী উপস্থিত ছিলেন।
গতকাল উদ্বোধনী দিনে চারটি খেলা অনুষ্ঠিত হয়। দুর্গাপুর উপজেলা ৫১-১১ পয়েন্টে বাগমারাকে, পবা ১৩-০৬ পয়েন্টে পুঠিয়াকে, চারঘাট ৫৯-০৯ পয়েন্টে বাঘাকে ও বাগমারা ৩৫-৩২ পয়েন্টে মোহনপুর উপজেলাকে হারিয়েছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে, বাগমারা, দুর্গাপুর, মোহানপুর, পবা, পুঠিয়া, গোদাগাড়ী, বাঘা, চারঘাট ও তানোর উপজেলা।

এ বিভাগের অন্যান্য সংবাদ