নগরীতে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আপডেট: এপ্রিল ১, ২০২৪, ১০:০৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:নগরী’র কাটাখালী থানার চৌমহনী বাজারে অভিযান পরিচালনা করে ৪২ গ্রাম হেরোইনসহ এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামি নগরীর কাটাখালী থানার সাহাপুর পূর্ব পাড়ার মৃত হারেজ মণ্ডলের ছেলে মো. রফিকুল ইসলাম(৫০)।

ঘটনা সূত্রে জানা যায়, রোববার (৩১ মার্চ) দিবাগত রাতে আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আবুল কালাম আজাদ’র নেতৃত্বে কাটাখালী থানার অফিসার-ইনচার্জ মো. তৌহিদুর রহমান, এসআই সুমন কুমার সাহা ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কুখ্যাত-মাদক ব্যবসায়ী রফিকুল কাটাখালী থানার চৌমহনী বাজারে হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের ঐ টিম রাত ২ টাই কাটাখালী থানার কাপাসিয়া চৌমহনী বাজারে অভিযান পরিচালনা করে আসামি রফিকুলকে ৪২ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামি রফিকুলের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version