নগরীতে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার; গ্রেফতার ১

আপডেট: ডিসেম্বর ২৫, ২০২৩, ৯:০২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


নগরী’র রাজপাড়া থানার ডিঙ্গাডোবা মোড়ে অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম হেরোইনসহ একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামি মো: সালাহ্ উদ্দিন (৩০) রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মহিষালবাড়ীর মৃত আমির আলীর ছেলে। সে বর্তমানে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুরে বসবাস করে।

ঘটনা সূত্রে জানা যায়, রোববার (২৪ ডিসেম্বর) রাত সোয়া ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার ডিঙ্গাডোবা মোড়ে দুই ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাজপাড়া থানার ডিঙ্গাডোবা মোড়ে এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সালাহ্ উদ্দিনকে গ্রেফতার করতে পারলেও সেখান থেকে একজন পালিয়ে যায়।

এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায় সে ও পালাতক মিলে দীর্ঘদিন যাবৎ হেরোইন বিক্রয় করে আসছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।