নগরীতে ১৩ জুয়ারিসহ ১৬ জন আটক

আপডেট: মে ১৭, ২০২১, ১:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী মহানগর গোয়েন্দ পুলিশ নগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ১৩ জুয়ারি এবং দেশীয় চোলাইমদসহ ৩ জনকে আটক করেছে। খবর বিজ্ঞপ্তির।
ঘটনাসূত্রে জানা যায়, রোববার (১৬ মে) রাত ১১.১৫ টায় নগরীর হাদীর মোড় বৌ বাজার সংলগ্ন মৃতা সেরেনার বাড়িতে জুয়া খেলা অবস্থায় ৮ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে। গোয়েন্দা পুলিশের অপর একটি টিম একই সময় এয়ারপোর্ট থানার কুসম্বী সিন্দুর গ্রামের চালাকীপাড়ার মো. আশরাফ দেওয়ানের করলা ক্ষেত হতে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে আটক করে।
বোয়ালিয়া মডেল থানা এলাকা হতে আটককৃতরা হলো মাসুদ রানা(৪০), সোয়েব বিন আব্দুল্লাহ(৩৪), মো. সোহাগ (২৮), নয়ন ইসলাম (২২), মাহমুদুল হাসান জীবন (২০), গৌরব চৌধরী (২০), কামরুল এহেসান (১৭) ও সাজেদুল ইসলাম(১৪)।
এয়ারপোর্ট থানা এলাকা হতে আটককৃতরা হলো মো. আনারুল (৩৮), মো. হাসান(৩৮), মো. সেন্টু (৩৭), মো. সুজন (৩২) ও মো. গিয়াস (৩২)।
এদিকে ডিবির আরও একটি টিম ১৬ মে রাত ১০.০৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচলান করে দামকুড়া থানার আন্দারকোঠা মিশন গ্রামের স্বপন বিশ্বাসের বাড়িতে ২৭ লিটার দেশি চোলাইমদসহ স্বপন বিশ্বাস (৪৪), মো. আব্দুল আলীম (৪২) ও মো. আজিজুল ইসলাম (৫৫)কে আটক করে।
গ্রেফতারকৃত সকল আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।