ছিনতাইয়ে স্বামী-স্ত্রী ভাই

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২, ২:১৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী মহানগরীতে বন্ধুত্ব তৈরি করে ছিনতাইয়ের অভিযোগে ১ নারীসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন, একটি জ্যাকেট, নগদ অর্থ ও ছিনতাই কাজে ব্যবহৃত ৩ টি চাকু উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলো- রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার বখতিয়ারবাদ মালদা কলোনীর আরামান শেখের ছেলে সোহেল (৩১), তার স্ত্রী জেসমিন বেগম পলি (৩১) ও ভাই সুমন হোসেন সাদ্দাম (৩০) এবং কয়েরদাড়া গ্রামের মৃত রাকিব ইসলামের ছেলে হৃদয় (২২) ।

মহানগর গোয়েন্দা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, নগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেম খাঁ সবজিপাড়ার শুভ (ছদ্মনাম) এর সাথে মোবাইল ফোনে জেসমিন বেগম পলির বন্ধুত্ব হয়।

বন্ধুত্বের স্ত্রূ ধরে ১৫ জানুয়ারি রাত ৮ টায় জেসমিন বেগম শুভকে বোয়ালিয়া থানার বিসিক শিল্প এলাকার নাহার একাডেমীর সামনে আসতে বলে। সেখানে জেসমিনের সাথে শুভর দেখা হয়।

জেসমিন কৌশলে কথা বলতে বলতে শুভকে মথুরডাঙ্গা আটকোষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে আগে থেকেই ওৎ পেতে থাকা জেসমিনের স্বামী সোহেল, দেবর সুমন ও হৃদয় চারিদিক হতে শুভকে ঘিরে ফেলে

এবং চাকুর ভয় দেখিয়ে শুভর কাছে থাকা মোবাইল ফোন, নগদ টাকা কেড়ে নেয় ও তার গায়ে থাকা জ্যাকেটও খুলে নেয়।

এ ব্যাপারে শুভ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর নিকট একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগের প্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম শনিবার (২২ জানুয়ারি) রাত পোনে ১০ টা হতে মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী সোহেল (৩১), তার স্ত্রী জেসমিন বেগম পলি (৩১) ও ভাই সুমন হোসেন সাদ্দাম (৩০) ও হৃদয় (২২)কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই, ডাকাতি, চুরি, প্রতারণা ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।