নগরীতে ৬ জুয়াড়ি গ্রেপ্তার

আপডেট: মার্চ ১৪, ২০২৪, ২:৪১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :নগরীতে বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: ফরিদ হোসেন (২৬), মো: আরমান শেখ (২৫), মো: মাইফুল শেখ (৪৭), মো: মোরাদ শেখ (৪০), মো: তাজুল ইসলাম রবিন (২৪) ও মো: আলীম জামান রিগেন (২৪)। তারা সকলেই বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকার বাসিন্দা।

রাজশাহী মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঘটনা সূত্রে জানা যায়, বুধবার (১৩ মার্চ) আরএমপি বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: মহমুদুল হাসানের নেতৃত্বে অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবির তাং, পিপিএম, এসআই আবু তালেব মোল্লা ও তাঁর টিম মহানগর এলাকায় মোবাইল ডিউটি করছিলো। এসময় তারা জানতে পারেন, বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ঐ টিম বুধবার রাত ১০:৪০ টায় বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।