নগরীতে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ১০:১৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:নগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
জুয়াড়ি গ্রেপ্তারকৃত আসামীরা হলেন মো. নয়ন (২৯), মো. আনারুল ইসলাম (৩০), মো. সাইফুল ইসলাম (৩২), মো. পিয়ারুল ইসলাম (৩২), মো. শাকিল হোসেন মিঠু (৩৫), মো. মানিক (৪৩), মো. সাইদুল ইসলাম (৪৫) ও মো. হাসান আলী (৫০)। তারা সকলেই নগরীর রাজপাড়া এবং কাশিয়াডাঙ্গা থানা এলাকার বাসিন্দা।

জুয়াড়ি গ্রেপ্তার মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঘটনা সূত্রে জানা যায়, রোববার (২৫ ফেব্রুয়ারি) নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো. রুহুল আমিন সরকার’র দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা. আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো. নাদিম উদ্দীন এবং তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল। এসময় তারা জানতে পারেন, রাজপাড়া থানার বসুয়া আলীর মোড় এলাকায় কতিপয় জুয়াড়িরা তাস ও টাকা দিয়া জুয়া খেলছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রোববার দিবাগত রাত ১:৩০ টায় রাজপাড়া থানার বসুয়া আলীর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ