নগরীতে ৯৬ কেজি গাঁজা উদ্ধার

আপডেট: ডিসেম্বর ১৩, ২০২৩, ১০:৩৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


নগরীর রাজশাহী বিশ্ববিদ্যালয় বোটানিক্যাল গার্ডেন সংলগ্ন কলাবাগান থেকে অভিযান পরিচালনা করে ৯৬ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে আরও জানানো হয়, মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত ১১:৫৫ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার আবুল কালাম আজাদের নেতৃত্বে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো. মোবারক পারভেজ, এস আই পলাশ আলী ও তাঁর টিম মতিহার এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ৫-৬ ব্যক্তি কভার্ডভ্যান থেকে গাঁজা নামিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় বোটানিক্যালগার্ডেন সংলগ্ন কলাবাগানের ভিতরে রাখছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের ঐ টিম মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত সোয়া ১ টায় মতিহার থানার রাজশাহী বিশ্ববিদ্যালয় বোটানিক্যালগার্ডেন সংলগ্ন কলাবাগানে পৌঁছালে অজ্ঞাতনামা ৫-৬ ব্যক্তি কৌশলে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে আসামিদের ফেলে যাওয়া ৯৬ কেজিগাঁজা উদ্ধার হয়। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। তাদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ