নগরীর আলোচিত মাদক ব্যবসায়ী আলো গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহীর আলোচিত মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন ওরফে আলোকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাতটার দিকে নগরীর ডাশমারী মোড় থেকে মতিহার থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আলো ওই এলাকার মৃত মুক্তার হোসেনের ছেলে।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবীর জানান, আলো নগরীর একজন আলোচিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় আমান হত্যা মামলাসহ ডজনখানেক মামলা রয়েছে। ওসি জানান, গত বছরের ২ নভেম্বর ডাশমারী এলাকায় মতিহার থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শামিউল হকের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় আহত হয়ে শামিউল হক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়। ওই মামলার আসামি আলো। ওসি আরো জানান, গত বছরের ২৬ ডিসেম্বর ডাশমারি এলাকায় একটি প্রাইভেট কারের ভেতর থেকে আটশ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। ওই প্রাইভেট কারে আলো ছিলেন। পুলিশ চ্যালেঞ্জ করলে তিনি পালিয়ে যান। এ ঘটনায় থানায় একটি মামলা হয়। ওই মামলারও আসামি আলো। এসব মামলায় আলোর বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা ছিলো।
এ ছাড়া ডাশমারি এলাকার আমান হত্যা মামলারও আসামি আলো। গ্রেফতার এড়াতে তিনি গা-ঢাকা দিয়ে থাকতেন। গতকাল সকালে তাকে গ্রেফতার করা হয়। তবে এসময় তার কাছ থেকে মাদকদ্রব্য পাওয়া যায়নি। আগের মামলাগুলোতে গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ