নগরীর উন্নয়ন অব্যাহত রাখতে হবে : লিটন

আপডেট: ডিসেম্বর ৩১, ২০১৬, ১১:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীর কল্পনা মোড় থেকে তালাইমারী মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন কজের উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছে, রাজশাহীর উন্নয়ন অব্যাহত রাখতে হবে। মেয়র থাকাকালীন সময়ে আমি লিটন রাজশাহীর উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর নিকট অনেক বাজেট এনেছি। নগরীর আধুনিকায়ন ও উন্নয়ন অব্যাহত রাখার জন্য সর্বাত্মক সহযোগিতা আমার থাকবে। গতকাল শনিবার সকালে ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
উদ্বোধনের পূর্বে ২৪নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন, রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম। বিশেষ অতিথি ছিলেন, প্যানেল মেয়র-২ একেএম রাশেদুল হাসান, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, নগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল। স্বাগত বক্তব্য দেন, রাসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার। এসময় রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক, নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষারসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত সড়কটি নির্মাণে ব্যয় হবে ১শ ২৭কোটি ৪৯লাখ ৫৯হাজার টাকা। ২.৫ কিলোমিটার দীর্ঘ ৪ লেন বিশিষ্ট সড়কটির উভয় পাশে ড্রেন ও ফুটপাত নির্মাণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ