নগরীর উপকণ্ঠে সড়কে ঝরলো তিন তরুণের প্রাণ

আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ১১:৩০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


নগরীর উপকণ্ঠ পবা উপজেলার মুরারীপুর এলাকায় দুটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়েছে বেপরোয়া বালুবাহী একটি ডাম্প ট্রাক। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়ার পরে আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত আরও দু’জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।
শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল দুটি দুমড়িয়ে মুচড়িয়ে গেছে।

নগরীর নিহতরা হলেন, রাজশাহীর দামকুড়া থানার নতুন কশবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), ধূত্রাবন এলাকার আলমগীরের ছেলে সুইট (৩১) ও লালমনিরহাট জেলার সদর থানার বড়বাড়ী এলাকার জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

নগরীর আহতরা হলেন, দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) এবং নতুন কশবা এলাকার মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, নগরী থেকে ছেড়ে যাওয়া একটি ড্রাম ট্রাক উচ্চগতিতে মুরালিপুর মোড়ে বাঁক নিয়ে পার হচ্ছিলো। এসময় সামনে একটি অটোরিকশা পড়ে গেলে ড্রাম ট্রাকের চালক অটো রিকশাকে সাইট দিতে গিয়ে দুই মোটরসাইকেল চালককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জুলহাস ও রিমন নিহত হন।

রাজশাহীর দামকুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর জানান, দুটি মোটর সাইকেলে পাঁচজন আরোহী ছিলেন। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে। আরেকজনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয়। বাইক দুটিকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাকটিকে শনাক্ত করার কাজ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ