নগরীর উপকণ্ঠে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৬, ১১:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী নগরীর উপকণ্ঠ সমসাদিপুর এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন। আহত হয়েছেন একজন। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, কাটাখালি বাজার এলাকার মৃত আবু তাহেরের ছেলে গোলাম রাব্বানি (৩৫) ও মুক্তার হোসেনের ছেলে শুভ (২৫)।
এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন হারুন (২৫) নামের এক যুবক। তিনি একই এলাকার মৃত আক্কাস আলীর ছেলে। আহতকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, রাজশাহী থেকে গোলাম রাব্বানি, শুভ ও হারুন নামে তিনজন একটি মোটরসাইকেলে চেপে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথে কাটাখালির সমসাদিপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামি বাস দেশ ট্রাভেলসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এর ফলে ঘটনাস্থলেই শুভ মারা যায়।
স্থানীয় লোকজন আহত গোলাম রাব্বানি ও হারুনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গোলাম রাব্বানি মারা যান। স্থানীয় লোকজন বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছেন।
মতিহার থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাসটিকে আটক করা হয়েছে। পলাতক চালককে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ