নগরীর টেলিফোন রাজস্ব অফিসের দুটি গাছ বিক্রির অভিযোগ

আপডেট: ডিসেম্বর ২৪, ২০১৬, ১২:১৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীর বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড হিসাবরক্ষণ অফিসারের কার্যালয় টেলিফোন রাজস্ব অফিস থেকে দুইটি গাছ কেটে বিক্রি করার অভিযোগ ওঠেছে। গতকাল শুক্রবার দুপুরে নগরীর অলকার মোড়স্থ কার্যালয় থেকে এ দুইটি গাছ কেটে বিক্রি করা হয়। অফিস কর্তৃপক্ষের পক্ষ থেকে গাছ দুটি বিক্রি করার জন্য কোন টেন্ডার আহ্বান করা হয় নি। তবে কে বা কারা গাছ দুটি বিক্রি করেন তা কেউ স্বীকার করে নি। তবে গাছ বিক্রির বিষয়ে অফিসের হিসাবরক্ষণ অফিসার রফিকুল ইসলাম কিছুই জানেন না বলে জানান।
জানা যায়, টেলিফোন অফিসের পেছনের দিকে বড় আকারের দুইটি গাছ বিক্রি করা হয়। যা বাজার মূল্যের থেকে অনেক কম দামে বিক্রি করা হয়। এর মধ্যে শিশু গাছ ৭ হাজার টাকা ও জাম গাছ ৫ হাজার টাকায় বিক্রি করা হয়। স্থানীয় ব্যবসায়ী মো. কালু মোট ১২ হাজার টাকায় গাছ দুইটি কিনে নেন। শুক্রবার সরকারি বন্ধের দিন হওয়ায় অফিসে কেউ না থাকার সুযোগে গাছ দুটি বিক্রি করা হয়। এছাড়া আজ শনিবার ও আগামিকাল রোববার সরকারি ছুটি রয়েছে অফিস। তাই অফিস কর্তৃপক্ষের কাউকে ঘটনাস্থলে পাওয়া যায় নি।
এবিষয়ে হিসাবরক্ষণ অফিসার রফিকুল ইসলামের সঙ্গে গতকাল রাতে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ক’দিনের ছুটিতে আছি। কে বা কারা গাছ কেটে নিয়ে গেছে তা আমার জানা নেই। তবে আমি এবিষয়ে খোঁজখবর নিয়ে দেখবো।