নগরীর পদ্মা পাড়ে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে ছুরিকাঘাতে আহত যুবক

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ৯:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী নগরীর পদ্মা পাড়ে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন, আহসান আলী (২৫) নামের এক যুবক। রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আহসান নামের ওই যুবক তার বান্ধবীকে নিয়ে শাহ মখদুম মাজারের পাশে পদ্মা পাড়ে ঘুরছিলো। এসময় তিন ছিনতাইকারী আহসানের বান্ধবীকে ঘিরে ফেলে। তারা আহসানের নিকট প্রথমে ৪০০ টাকা দাবি করে। এরপর আহসান ভয়ে ১০০ টাকা দেয়। কিন্তু ছিনতাইকারীরা যা আছে বের করতে বললে আহসান এর প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা আহসানকে ছুরিকাঘাত করে। এতে তিনি চিৎকার দিয়ে উঠলে আশেপাশের লোকজন ধাওয়া দিয়ে তিন ছিনতাইকারীকে আটক করে। এতে তিন ছিনতাইকারীও আহত হয়। এছাড়া ছিনতাইকারীরা আহসানের বান্ধবীর নিকট থেকে গলার সোনার যে চেন ছিনতাই করেছিলো সেই চেনটি স্থানীয়রা উদ্ধার করে। আহত ওই যুবক এবং তিন ছিনতাইকারীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে, পুলিশ। আটক তিন ছিনতাইকারী হলো, নগরীর কয়েরদাঁড়া এলাকার রাসেল রানা (১৯), নামিদ মোস্তফা (১৯) ও আলিম ইসলাম (২৫)।
নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, আহত ওই যুবকসহ ছিনতাইকারীদেরও রামেকে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের ধাওয়ায় ছিনাতাইকারীরাও আহত হয়েছে। ছিনতাইকারীদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।