নগরীর বিশিষ্ট ওলামায়ে কেরামদের সাথে রাসিক মতবিনিময়

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২২, ১০:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহী মহানগরীর বিশিষ্ট ওলামায়ে কেরামদের সাথে মতবিনিময় সভা করেছেন। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বাদ মাগরিব নগর ভবনের সিটি হল সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, আপনারা অবগত আছেন গত ১৫ জানুয়ারি আমি করোনা পজিটিভ হয়েছিলাম। আপনাদের দোয়ায় আমি সম্পূর্ণ সুস্থ্য হয়েছি। এজন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। আপনাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আশা করি আগামীতেও আপনারা এভাবেই আমার পাশে থাকবেন, দোয়া করবেন।

মেয়র আরো বলেন, করোনা সংক্রমণের পর থেকে সরকারি সহায়তা ও ব্যক্তিগত উদ্যোগে রাজশাহীতে দফায় দফায় খাদ্য সামগ্রী, অর্থ সহায়তা প্রদান সহ সব ধরনের সহায়তা আমরা অব্যাহতভাবে প্রদান করেছি। সংকটকালীন সময়ে বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়েছি। আমরা অতীতেও মানুষের পাশে ছিলাম, আগামীতেও পাশে থাকবো।

তিনি আরো বলেন, দেশের সকল মসজিদের ইমাম ও মোয়াজ্জিমদের ভাতা প্রদানের ব্যাপারে পূর্বেও বলেছিলাম। এক্ষেত্রে সরকার অগ্রসর হয়েছিল। মাঝে করোনার কারণে বিষয়টি থেমে আছে। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা হলে এ ব্যাপারে আলোচনা করবো।

সভায় দোয়া ও মোনাজাত করেন জামিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ শাহাদাত আলী। আরো বক্তব্য দেন উলামা কল্যান পরিষদ রাজশাহীর সভাপতি মাওলানা আব্দুল গণি, সাবেক সভাপতি মাওলানা আইয়ুব আলী, সহ-সভাপতি মাওলানা ইয়াকুব আলী। মঞ্চে উপবিষ্ট ছিলেন কাটাখালী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ জামাল উদ্দিন মাহমুদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা, মাওলানা শহিদুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ