নগরীর রাব্বি হত্যার মূল আসামি গ্রেফতার

আপডেট: মে ৩১, ২০২২, ১০:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকার হড়গ্রাম নতুনপাড়ার রাব্বি শেখ (২১) হত্যার ঘটনার মূল আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল হতে আসামির ফেলে যাওয়া স্যান্ডেল উদ্ধার হয়।গ্রেফতারকৃত মো. ইমন আলী ফরহাদ (২০)। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া রেল লাইনের ধারের মো, ইব্রাহিমের ছেলে।

রাজশাহী মহানগর পুলিশের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার দিবাগত (৩০ মে) রাত দেড় টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ার মো. কালু শেখের ছেলে রাব্বি শেখকে কে বা কারা তার বাড়িতে মারপিট করছে। এমন সংবাদের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজের নির্দেশে এসআই মো. মিজানুর রহমান ও তার টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখে, বাড়ির ভিতরে রক্তাক্ত অবস্থায় রাব্বি শেখের মৃত দেহ মাটিতে পড়ে আছে। সেখানে উপস্থিত স্থানীয় লোকজনদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক তদন্তে জানতে পারে, মো. ইমন আলী ফরহাদ তার সহযোগীদের সহায়তায় পূর্ব শক্রতার জেরে রাব্বি শেখকে হত্যা করে।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাত আড়াই টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে আসামি মো. ইমন আলী ফরহাদকে রক্তাক্ত জখম অবস্থায় গ্রেফতার করেন।

সে বর্তমানে পুলিশ পাহারায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। মৃত রাব্বি শেখের দেহের সুরুতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আসামি ইমনের দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ