নগরীর সৌন্দর্য্য রক্ষার আহ্বান জানালেন ডাবলু সরকার

আপডেট: জুলাই ২, ২০১৭, ১২:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার সোনার দেশ

নগরীতে পোস্টার অপসারণ করে সুন্দর ও পরিচ্ছন্ন রাখার আহবান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। গতকাল শনিবার নগরীর কুমারপাড়া এলাকায় দেয়ালে সাটানো পোস্টার অপসারণ করে নগরী পরিস্কারের উদ্বোধন করেন তিনি। পোস্টার ও ব্যানার টাঙানো নিয়ে রাজশাহী সিটি করপোরেশন কর্তৃপক্ষের সংশ্লিষ্টদের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য আহ্বান জানান তিনি।
এসময় ডাবলু সরকারের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মী, জনগণ ও পথচারীরাও একাত্মতা ঘোষণা করে পরিস্কার কাজে সহযোগিতা করেন। নগরীকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে পোস্টার, ব্যানার ও ফেস্টুন না টাঙানোর আহ্বান জানান তিনি। এতে শহরের সৌন্দর্যের বহিঃপ্রকাশে বাধা পড়বে বলে মন্তব্য করেন তিনি।
এবিষয়ে ডাবলু সরকার বলেন, ঈদের শুভেচ্ছা জানানো পোস্টার, ফেস্টুন ও ব্যানারে ছেয়ে গেছে নগরী। এতে নগরীর সৌন্দর্য্য নষ্ট হচ্ছে। এখন ঈদ শেষ হয়েছে। ওই সব পোস্টার ফেস্টুন ও ব্যানার এখন সরিয়ে ফেলা প্রয়োজন। নগরীর সৌন্দর্য্য রক্ষার জন্য নিজ নিজ উদোগে সবাইকে তাদের পোস্টার, ফেস্টুন ও ব্যানার সরিয়ে নেয়ার আহবান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর যুব মহিলা লীগের সভাপতি ইসমত আরা, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা ।

এ বিভাগের অন্যান্য সংবাদ