নগরীর ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আ’লীগ নেতা কুরবান আলীর মৃত্যুতে মেয়র লিটনসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তির শোক

আপডেট: জুন ৯, ২০২৪, ৯:৫৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী মহানগরীর ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপশহর ১ নং সেক্টর এলাকা নিবাসী কুরবান আলী (৬০) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রোববার (৯ জুন) এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।
শোক বিবৃতিতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, শনিবার (৮ জুন) রাত ৯ টার দিকে নিজ বাসভবনে ইন্তেকাল করেন কুরবান আলী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশ আ’লীগ, রাজশাহী মহানগরের শোক : কুরবান আলীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন সহ সকল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

কুরবান আলী এর জানাযার নামাজ রোববার বাদ জোহর উপশহর পানি ট্যাংকি মাঠে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সদস্য মোশফিকুর রহমান হাসনাত, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও ১৪ (পশ্চিম) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনার, ১৪ (পূর্ব) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ তৌকির উদ্দিন খান খালেক প্রমুখ।

সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা এর শোক : কুরবান আলীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা এমপি গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ