নগরীর ১ নম্বর ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির কর্মিসভা ও বিক্ষোভ মিছিল

আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২, ১১:১১ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির অন্তর্গত ১ নম্বর ওয়ার্ডের উদ্যোগে কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ( ০২ সেপ্টেম্বর) বিকালে শহরের গোলজার উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই কর্মিসভা অনুষ্ঠিত হয়। কর্মিসভা শেষে দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ও দ্রব্যমূল্য কমানোর দাবিতে একটি মিছিল বের করা হয়। মিছিলটি গোলজার উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে হড়গ্রাম কাঁচা বাজার হয়ে শহিদ জামিল স্মৃতি সংসদে গিয়ে শেষ হয়।

কর্মিসভায় সভাপতিত্ব করেন ১ নম্বর ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি আদিলুজ্জামান আদিল। প্রধান অতিথির বক্তব্য দেন মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। এসময় স্থানীয় নেতারা মহানগরের নেতাদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিয় করেন এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

কর্মিসভায় বক্তব্য দেন, মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকম-লির সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, মহানগর সদস্য আব্দুল খালেক বকুল, মোশারোফ হোসেন, মহানগর সদস্য ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি শামীম ইমতিয়াজ, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু।

১ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক সামসাদ হোসেন মডির সঞ্চালনায় কর্মিসভায় উপস্থিত ছিলেন, মহানগর সম্পাদকম-লির সদস্য সিরাজুর রহমান খান, মহানগর সদস্য অসিত পাল, সীতানাথ বণিক, যুবনেতা সাহারুল ইসলাম টিয়া প্রমুখ।