নগরী ও জেলায় জামায়াত-শিবির কর্মীসহ গ্রেফতার ১৩৭

আপডেট: মার্চ ১২, ২০১৭, ১২:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরী ও জেলায় জামায়াত-শিবিরের তিন কর্মীসহ ১৩৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে নগরীতে ৬৫ এবং জেলায় ৭২ জনকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের ৬৫ জনকে গ্রেফতার করা হয়। বিকেলে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নগরীর বোয়ালিয়া মডেল থানা ২৫ জন, রাজপাড়া থানা ১৩ জন, মতিহার থানা ১৭ জন, শাহমখদুম থানা ৭ জন ও মহানগর ডিবি পুলিশ ৩ জনকে আটক করেছে। এদের মধ্যে ২১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৫ জনকে মাদক ব্যবসায়ী ও ৩ জন জামায়াত-শিবির কর্মী। এছাড়া আরও ১১ জনকে অন্যান্য অপরাধে আটক করা হয়েছে।
তিনি আরও জানান, অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এছাড়া রাজশাহী জেলা ইন্টিলিজেন্স অফিসার – ২ পরিদর্শক গোলাম সবুর খান বলেন, গত শুক্রবার দিবাগত রাতে জেলার ৯ উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পবায় ১০ জন, মোহনপুরে ৪ জন, তানোর ১১ জন, গোদাগাড়ী ৯ জন, পুঠিয়ায় ১০ জন, দূর্গাপুর ৪ জন, বাঘা ১০ জন, চারঘাট ৮ জন এবং ৬ জনকে গ্রেফতার করা হয়। এসময় ৩ কেজি ২৪ গ্রাম গাঁজা, ৫ গ্রাম হোরোইন, ১৪ পিচ ইয়াবা ও ৬৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ