নগরী ও পুঠিয়ায় দুইজনের আত্মহত্যা দাম্পত্য কলহের জের

আপডেট: এপ্রিল ২৬, ২০১৭, ১২:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


দাম্পত্য কলহের জের ধরে রাজশাহীতে এক নারীসহ দুইজন আত্মহত্যা করেছেন। তারা হলেন, নগরীর বোয়ালিয়া থানার রাজারহাতা এলাকার বলয় পালের ছেলে প্রবীর পাল (৩৬) ও পুঠিয়া উপজেলার সাদমাড়িয়া মোল্লাপাড়া গ্রামের নাজমুল হকের স্ত্রী খুশি খাতুন (২৪)।
পুলিশ জানিয়েছে, প্রবীর পাল পেশায় একজন ভ্যানচালক। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে নগরীর সুলতানাবাদ এলাকায় ভাড়া বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। ওদিকে শ্বশুর বাড়িতে কীটনাশক পান করে আত্মহত্যা করেন ৮ মাসের অন্তঃসত্তা গৃহবধূ খুশি।
গতকাল রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে নগরীর বোয়ালিয়া থানার উপপরিদর্শক (এসআই) দুলাল হোসেন জানান, ঘরের তীরের সঙ্গে ডিস লাইনের তার পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন প্রবীর। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
এসআই দুলাল জানান, দাম্পত্য কলহের জের ধরে প্রবীর আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।
এদিকে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, দাম্পত্য কলহের জের ধরে সোমবার দিবাগত রাত ১২টার দিকে খুশি কীটনাশক পান করেন। পরে পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওসি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ