নগরী ও পুঠিয়ায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

আপডেট: জুন ২১, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরী ও পুঠিয়া উপজেলায় পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ও দুপুরে এ ঘটনা ঘটে। তিন শিশুর মৃত্যুর ঘটনায় পরিবারের সদস্য ও নিকটাত্মীয়দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
জানা গেছে, পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ইমন ইসলাম (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে নগরীর উপকণ্ঠ চর শ্যামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন ইসলাম শ্যামপুর এলাকার চায়নুল ইসলাম ছেলে।
স্থানীয়রা জানান, ইমন কয়েকজন বন্ধুৃর সঙ্গে নদীতে গোসল করতে যায়। গোসল করার একপর্যায়ে ইমন পানিতে তলিয়ে যায়। পরে এবিষয়টি জানাজানি হলে স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুজি শুরু করেন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা শিশুটির লাশ উদ্ধার করে।
এবিষয়ে ফায়ার সার্ভিস সদর দফতরের স্টেশন অফিসার ফরিদ উদ্দীন জানান, শিশুর মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে পুঠিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার তারাপুরে এ ঘটনা ঘটে। মৃতরা হলো, ওই গ্রামের আকবর আলীর ছেলে সামি (৬) ও প্রতিবেশি রনির ছেলে নয়ন (৬)।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
ওই শিশুর পরিবারের বরাত দিয়ে ওসি জানান, বেলা ১১টার দিকে বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়েছিলো ওই দুই শিশু। পুকুরে একসঙ্গে ঝাঁপ দিয়ে তলিয়ে যায় তারা। টের পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধারে তল্লাশি শুরু করে।
এর কিছুক্ষণ পর তাদের মরদেহ ভেসে উঠে। পরে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ