নগর আওয়ামী লীগের বর্ধিত সভা

আপডেট: জানুয়ারি ৯, ২০২০, ১২:৪৩ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


বর্ধিত সভায় বক্তব্য দেন নগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সোনার দেশ

নগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা ৬টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
সভা পরিচালনা করেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেনী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাডভোকেট আসলাম সরকার, দফতর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, শিক্ষা সম্পাদক সিদ্ধার্থ শংকর সাহা, যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা সফিকুযর রহমান রাজা, বন ও পরিবেশ সম্পাদক নকিবুল ইসলাম নবাব, সাংস্কৃতিক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল, মহিলা সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, আইন সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, কৃষি সম্পাদক জহির উদ্দিন তেতু, উপ-দফতর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, সদস্য আহ্সানুল হক পিন্টু, হাবিবুর রহমান বাবু, এনামুল হক কলিন্স, হাফিজুর রহমান বাবু, আবদুস সালাম, মকিদুজ্জামান জুরাত, মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন, ডা. এ টি এম শফিকুর রহমান, মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান প্রমুখ।
নগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব হৃদযন্ত্রের সমস্যা জনিত কারণে ঢাকার বারডেম হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্ববধায়নে রয়েছেন। তার হৃদপিন্ডে দুইটি রিং লাগানো হয়েছে। তার সুস্থতা কামনা করে বর্ধিত সভার শুরুতে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক নকিবুল ইসলাম নবাব।