নগর আওয়ামী লীগের মতবিনিময় অনুষ্ঠিত

আপডেট: জুন ১৭, ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী, ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন ও ২৬ জুন বঙ্গবন্ধুর রক্তবন্ধু, জাতীয় নেতা শহিদ এ.এইচ.এম কামারুজ্জামান এঁর জন্মবার্ষিকী উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের কর্মসূচী সমূহ সফল করার লক্ষ্যে রাজপাড়া থানা, মতিহার থানা ও শাহ্মখদুম থানা আওয়ামী লীগ এবং এর অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের সাথে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার এই মতবিনিময় করেন।

সভায় বক্তারা বলেন, আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী, ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন ও ২৬ জুন বঙ্গবন্ধুর রক্তবন্ধু, জাতীয় নেতা শহিদ এ.এইচ.এম কামারুজ্জামান এঁর জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের কর্মসূচী সমূহে আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য আহ্বান জানাচ্ছি।

পদ্মা সেতু নিয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা অপরাজনীতি করেছে ও দেশের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার চেষ্টা করেছে। রাজপথে থেকে তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে, তাই আপনাদেরকে সজাগ থাকার জন্য আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহসভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য সৈয়দ মন্তাজ আহমেদ, মজিবুর রহমান, আলিমুল হাসান সজল, মজিবুর রহমান, থানা আওয়ামী লীগের মধ্যে রাজপাড়া থানার সভাপতি সৈয়দ হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, মতিহার থানার সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আলাউদ্দিন ও শাহ্মখদুম থানার সাধারণ সম্পাদক শাহাদত আলী শাহু এবং রাজপাড়া থানা, মতিহার থানা ও শাহ্মখদুম থানা আওয়ামী লীগ এর অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদবৃন্দ।