নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলুর করোনামুক্তির কামনা সিটি মেয়র লিটনসহ বিভিন্ন সংগঠনের

আপডেট: মে ২৩, ২০২১, ১১:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক জনাব মো. ডাবলু সরকার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার রোগমুক্তি কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার এক বিবৃতিতে রোগমুক্তি কামনা করেন সিটি মেয়র।
বিবৃতিতে মেয়র জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, আমি দ্রুত তার সুস্থ্যতা কামনা করছি এবং আশা করছি তিনি দ্রুত করোনামুক্ত হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।
এদিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের করোনামুক্তি কামনা করে বিভিন্ন সংগঠন বিবৃত্তি দিয়েছেন।
বোববার ( ২৩ মে) এক বিবৃত্তিতে বলা হয়েছে, ডাবলু সরকার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় জাসদের রাজশাহী মহানগর নেতৃবৃন্দের উদ্বেগ প্রকাশ ও রোগমুক্তি কামনা। রাজশাহী মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী ও সাধারন সম্পাদক আমিরুল কবির বাবু কোভিড-১৯ রোগে আক্রান্ত রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা ডাবলু সরকারের আশু রোগমুক্তি কামনা করেছেন। নেতৃদ্বয় আশা করেন, মহান সৃস্টিকর্তা আল্লাহ তায়ালার অশেষ অনুগ্রহে সংগ্রামী জননেতা ডাবলু সরকার সুস্থ হয়ে অতি শিগগিরই আবার জনতার মাঝে ফিরে আসবেন। নেতৃদ্বয়, রাজশাহী তথা উত্তরবঙ্গে বর্তমান সময়ে কোভিড-১৯ রোগের বিস্তারে গণমানুষের চিকিৎসার প্রধানতম ভরসা স্থল রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ন্যুনতম ৩০ টি আইসিইউ বেড ও প্রর্যাপ্ত অক্সিজেন সরবরাহ সহ একটি পূর্ণাঙ্গ ওয়ার্ড সল্পতম সময়ের মধ্যে স্থাপনের জোর দাবী জানান। তারা এই মহামারী মোকাবেলায় সম্মুখ সারীর যোদ্ধা, ডাক্তার, নার্স এবং সকল স্বাস্থসেবা কর্মীর নিরলস প্রচেষ্টার প্রতি সমর্থন জানিয়ে জনগণকে ধৈর্য সহকারে যথাযথ স্বাস্থবিধি মেনে করোনা মহামারী মোকাবেলা করার আহ্বান জানিয়েছেন।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে চিকিৎসাধীন আছেন। তার আশু সুস্থ্যতা কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন এবং সাধারণ সম্পাদক জেডু সরকার।
এদিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি মোঃ রমজান আলী এবং সাধারণ সম্পাদক্ব মোশারফ হোসেন বাচ্চু’র এক যুক্ত বিবৃতিতে মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারের এই রোগ মুক্তি কামনা করেছেন। অন্যদিকে ডাবলু সরকার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী, অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন,যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ আমান, যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) রাসেল জামান ও কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে করোনা থেকে দ্রুত আরোগ্যলাভের জন্য মহান আল্লাহতাল্লার নিকট তার আশু রোগমুক্তি কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ