নগর যুবলীগের সহসম্পাদক ঝিনু‘র মৃত্যুতে রাসিক মেয়র ও আ’লীগের শোক

আপডেট: জানুয়ারি ২২, ২০২২, ৯:১৫ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী মহানগর যুবলীগের সহ-সম্পাদক মো. শফিকুল ইসলাম ঝিনু‘র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার (২২ জানুয়ারি) এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র।

শোক বার্তায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে তার মৃত্যুতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শফিকুল ইসলাম ঝিনু’র জানাযার নামাজ শনিবার বাদ আসর হযরত শাহ মখদুম রূপোশ (রহঃ) দরগা মসজিদে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আসলাম সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সদস্য হাবিবুর রহমান বাবু, সদস্য ও ০৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সহ মুসল্লিগণ। জানাযা শেষে হেতেম খাঁ গোরস্থানে তার দাফন কার্য সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, মোঃ শফিকুল ইসলাম ঝিনু যকৃৎ এবং বৃক্কে সমস্যাজনিত কারণে শনিবার সকাল ৭:৩০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।