নতুন চমক নিয়ে নাজিফা থুষি

আপডেট: মার্চ ১৫, ২০১৭, ১২:১১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



নাজিফা তুষি। রেদওয়ান রনির আলোচিত ছবি ‘আইসক্রিম’ দিয়ে যার ঝলমলে অভিষেক হয়। গেল বছর ২৯ এপ্রিল মুক্তি পায় ছবিটি। এতে তুষির বিপরীতে ছিল দুই নবাগত নায়ক- উদয় এবং রাজ।
প্রথম ছবি দিয়ে রূপালি পর্দা জয় করেও গেল এক বছর অপেক্ষায় ছিলেন তিনি। অসংখ্য নাটক-সিনেমার হাতছানি উপেক্ষা করেছেন মিষ্টি মেয়ে তুষি। এবার সেই দীর্ঘ অপেক্ষার পালা শেষ হচ্ছে। ফের তার ভক্তদের মন মাতাতে ঠিক এক বছর পর হাজির হচ্ছেন আবারও। তবে সেটি প্রেক্ষাগৃহের বড় পর্দায় নয়। এবার তিনি আসছেন অন্তর্জাল দুনিয়া মাতাতে। সঙ্গে এবারও থাকছে তার বিপরীতে দু’জন নবাগত মুখ। যার একজন নায়ক অন্যজন গায়ক!
তুষি জানান, পর্দায় এবার তার বিপরীতে নায়ক হয়ে আসছেন র‌্যাম্প অঙ্গনের জনপ্রিয় মুখ ইফতেখার জায়েব এবং রক গানের তরুণ কণ্ঠশিল্পী রনি। আর এই তিনজনে মিলে সম্প্রতি অংশ নিয়েছেন একটি মিউজিক্যাল ফিল্মে। যার নাম ‘না’। এর গল্পটি গড়ে উঠেছে ‘না’ শিরোনামের একটি মেলো রক গানকে ঘিরে। ভাইকিংস ব্যান্ডের সেতু চৌধুরীর কথা-সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন রনি। আর এটিকে গল্পে রূপান্তর করে মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন মুস্তাফি শিমুল।
টানা এক বছর পর আবারও দুই হিরোর বিপরীতে ফেরা প্রসঙ্গে তুষি বলেন, ‘এটা বেশ মজার বিষয়। এবারও আমার বিপরীতে পর্দা ভাগাভাগিতে দু’জনকেই পেলাম। তবে এবারের বৈচিত্র একজন নায়ক আরেকজন গায়ক। প্রথম কথা হচ্ছে ‘না’ গানটি আমার অসম্ভব পছন্দ হয়েছে। আর এটাকে ঘিরে নির্মাণ প্রতিষ্ঠান যে গল্পটি তৈরি করেছে- সেটি আরও দুর্দান্ত। ফলে এটাকে আমি একটা ছোট্ট ফিল্ম হিসেবেই ট্রিট করছি। গানটির শুটিংয়ে আমরা অনেক খেটেছি। চেষ্টা করেছি আবারও যেন মানুষ আমাকে দেখে মুগ্ধ হন। ফলে আমিও অপেক্ষায় আছি।’
এদিকে গানটির কণ্ঠশিল্পী রনি বলেন, ‘না’ গানটি করলাম এক্সপেরিমেন্ট হিসেবে। আমরা আসলে চেয়েছি চলমান ‘মিউজিক ভিডিও’ ট্রেন্ড থেকে বেরিয়ে এক ধাপ এগুতে। গানের সূত্র ধরে একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা তৈরির চেষ্টা ছিলো আমাদের মাঝে। বাকিটা শ্রোতা-দর্শকরা বলতে পারবেন।’
প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র সহযোগিতায় ‘না’ নির্মিত হয়েছে প্রেক্ষাগৃহ’র ব্যানারে। যা চলতি মাসের ২৮ মার্চ মুক্তি পাচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ দেশের প্রায় সব ক’টি টিভি চ্যানেলে।

এ বিভাগের অন্যান্য সংবাদ