নয় মাস পর রাজশাহী জেলা ও যুবলীগের কমিটি ঘোষণা রাসিক মেয়রের নেতৃবৃন্দের সাক্ষাৎ

আপডেট: জুন ২০, ২০২৪, ১১:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল গেল বছরের সেপ্টেম্বর মাসে। এর প্রায় নয় মাস পর জেলা ও মহানগরে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) আওয়ামী যুবলীগের দফতর সম্পদক মোস্তাফিজুর রহমান মাসুদের সই করা এক বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়।

এই দুই কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দিতে বলা হয়েছে। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপি বিজ্ঞপ্তিতে সই করেছেন। এর আগে গত বছরের ২৬ সেপ্টেম্বর জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

মহানগর যুবলীগের ১৪ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি করা হয়, আগের কমিটির যুগ্ম-সম্পাদক মনিরুজ্জামান খান মনিরকে। আর সাধারণ-সম্পাদক করা হয় একই কমিটির যুগ্ম-সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিকে।

কমিটির সহ-সভাপতি হয়েছেন, আমিনুর রহমান খান রুবেল, মোখলেসুর রহমান মিলন, মুখুল শেখ, মাজেদুল আলম শিবলী ও জয়নাল আবেদীন। যুগ্ম সম্পাদক হয়েছেন শফিকুজ্জামান শফিক ও রায়হানুল রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক-খালেদ হাসান বিপ্লব ও অরবিন্দ দত্ত বাপ্পী। গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক মুরসালিন হক বাবু এবং সহ-সম্পাদক প্রনব কুমার সরকার ও এস এম আশিকুর রহমান।

১৯ সদস্য বিশিষ্ট জেলা কমিটিতে সভাপতি করা হয়েছে- মাহমুদ হাসান ফয়সল সজল, তিনি আগের কমিটিতে সহ-সভাপতি ছিলেন। একই কমিটির যুগ্ম সম্পাদক ইয়াসির আরাফাত সৈকতকে করা হয়েছে সাধারণ সম্পাদক।

জেলা কমিটির সহ-সভাপতি হয়েছেন আলমগীর হোসেন রঞ্জু, জোবায়ের হাসান রুবন, মুজাহিদ হোসেন মানিক, আরিফুল ইসলাম রাজা, তছিকুল ইসলাম, ওয়াসিম রেজা লিটন, কাজী মোজাম্মেল হক ও জাহাঙ্গীর আলম। যুগ্ম সম্পাদক-মোবারক হোসেন মিলন, সেজানুর রহমান ও সামাউন ইসলাম। সাংগঠনিক-সম্পাদক হয়েছে-কামরুল ইসলাম মিঠু, রফিকুজ্জামান রফিক, মেরাজুল ইসলাম মেরাজ, হাবিবুর রহমান হাবিব ও ফয়সাল আহমেদ রুনু।

রাসিক মেয়রের নেতৃবৃন্দের সাক্ষাৎ
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেল নগর ভবনে মেয়র দফতরে এই স্বাক্ষাত অনুষ্ঠিত হয়। প্রথমে মহানগরের নেতৃবৃন্দ স্বাক্ষাত করেন। পরে জেলার নেতৃবৃন্দ সৌজন্য স্বাক্ষাত করেন। এসময় নেতৃবৃন্দ রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। মেয়র তাদের মিষ্টিমুখ করান।

উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর যুবলীগের নবনির্বাচিত সভাপতি মনিরুজ্জামান খান, জেলা সভাপতি মাহমুদ হাসান ফয়সল সজল, নগর সাধারণ সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, মহানগর সহ-সভাপতি মাজেদুর রহমান শিবলী, জয়নাল আবেদীন, যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হানুল রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ দত্ত বাপ্পি, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক সামাউন ইসলাম, রফিকুজ্জামান রফিক, সাংগঠনিক সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ প্রমুখ ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version