নরসিংদীতে কভার্ডভ্যানের ধাক্কায় বাস খাদে, নিহত ৬

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৭, ১২:৫৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


নরসিংদীতে কর্ভাডভ্যানের ধাক্কায় একটি বাসে খাদে পড়ে ছয় জনের প্রাণ গেছে; আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অন্তত ২৪ জন।
মাধবদী থানার ওসি মো. ইলিয়াছ মোল্লা জানান, সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের কান্দাইল বাসস্ট্যান্ডে ঢাকা-সিলেট মহাসড়কে বুধবার ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নরসিংদীর সদর উপজেলার আমদিয়া হাটখোলার আলী আকবরের স্ত্রী হেনা বেগম (৩০), কান্দাপাড়া গ্রামের আবদুর রহমান (৫০), তার ছেলে রফিকুল (২০), কান্দাইলের আনোয়ার হোসেনের মেয়ে সুমি বেগম (১৫), একই এলাকার সুজন (৩০) ও চিত্ত রঞ্জন বর্মন।
আহতদের মাধবদী এবং নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেন পুলিশ।
ওসি ইলিয়াছ বলেন, ভোরে মনোহরদী থেকে ঢাকাগামী একটি বাস কান্দাইল বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনির সামনে দাঁড়িয়ে যাত্রী তুলছিল।
“এ সময় পেছন দিক থেকে আসা ফলবোঝাই একটি কভার্ডভ্যান বাসটিকে ধাক্কা দিলে দুটি বাহনই ছিটকে যাত্রীছাউনি ভেঙে রাস্তার পাশের খাদে পড়ে যায়।”
এতে ঘটনাস্থলেই বাসের পাঁচ যাত্রীর মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্য হয় চিত্ত রঞ্জন নামে আরেকজনের।
ওসি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ শুরু করেন।
দুর্ঘটনার কারণে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ থাকলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ফলে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। পরে পুলিশ রাস্তা খুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে বলে জানান তিনি।
নরসিংদীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক মজিবুর রহমান চৌধুরী জানান,দুপুর ১টার দিকে বাস ও কভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে।
তথ্যসূত্র: বিডিনিউজ