নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দুই বিভাগের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

আপডেট: জানুয়ারি ১১, ২০২০, ১২:৪০ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এনবিআইইউ এর ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স প্রোগ্রামের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার নগরীর আলুপট্টির ইউনিভার্সিটির ক্যাম্পাসে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান বিশিষ্ট নারীনেত্রী অধ্যাপক রাশেদা খালেক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিভার্সিটির উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রেজিস্ট্রার রিয়াজ মোহাম্মদ। স্বাগত বক্তব্য রাখেন, বিভাগীয় চেয়ারম্যান ও প্রক্টর ড. আজিবার রহমান। অনুষ্ঠানে বিভাগের শিক্ষক আব্দুল্লাহ সরকার, তামান্না সিদ্দিকী ও বিদায় শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বিশিষ্ট কথাশিল্পী, নারী উদ্যোক্তা ও নারীনেত্রী অধ্যাপিকা রাশেদা খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির রেজিস্ট্রার রিয়াজ মোহাম্মদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মকসুদুর রহমান। সভাপতিত্ব করেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আবদুল খালেক। স্বাগত বক্তব্য রাখেন, বিভাগের শিক্ষক আফরোজা আক্তার এ্যানি, তসলিম হাসান সাগর এবং বিদায়ী শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিদায়ী শিক্ষার্থীদের মাঝে ফুল, ক্যালেন্ডার, ক্রেস্ট, স্যুভিনির, ফাইল ও কলম প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ