নর্দমা পরিষ্কার করেননি! ঠিকাদারের মাথায় জঞ্জাল ঢেলে দিলেন এই বিধায়ক

আপডেট: জুন ১৩, ২০২১, ৬:১৫ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


অভিযোগ, নর্দমা পরিষ্কার করেননি তিনি। সে কারণে জল জমা রাস্তাতেই বসিয়ে দেওয়া হয় তাঁকে। তার পর তাঁর মাথায় ঢেলে দেওয়া হয় জঞ্জাল। স্থানীয় শিবসেনা বিধায়কের নির্দেশে। মুম্বইয়ের ঘটনা। ভিডিও এখন ভাইরাল।
ভিডিওতে দেখা যাচ্ছে কান্দিভলির বিধায়ক দিলীপ লা-ে সহ বেশ কয়েক জন শিবসেনা কর্মী এক জনকে ঘিরে রয়েছে। ওই ব্যক্তিকে কাদা–জলে বসতে বলা হয়। তিনি বসলে কয়েক জন তাঁর দিকে এগিয়ে গিয়ে ধাক্কা দেন। তার পর বিধায়কের নির্দেশে তাঁর মাথায় আবর্জনা ফেলতে শুরু করেন ২ শিবসেনা কর্মী।
মুম্বইতে বর্ষা শুরু হয়েছে। বহু রাস্তাতেই জল জমেছে। অভিযোগ, কান্দিভলির ওই রাস্তাতে জল জমেছে। নর্দমা সাফাইয়ের ঠিকাদারকে ডাকা সত্ত্বেও তিনি আসেননি। তাই এই নিদান দিলেন বিধায়ক। পরে বিবৃতি দিয়ে জানালেন, যাঁদের ওপর জল নিষ্কাশনের দায়িত্ব ছিল, তাঁদের দেখা মেলেনি। ‘সাধারণ মানুষ আমার ওপর আস্থা রেখে নির্বাচিত করেছেন। তাই শিবসেনার স্থানীয় শাখার প্রধান এবং কর্মীদের নিয়ে এখানে নর্দমা সাফাই করতে চলে এলাম।’
বিধায়কের কথায়, এসব কাজ ওই ঠিকাদারেরই করার কথা। তিনি করেননি। তাই তাঁকে ধরে নিয়ে আসা হয়েছে। প্রসঙ্গত, গত ২৫ বছর ধরে বৃহন্মুম্বই পুরসভা দখলে রেখেছে শিবসেনা।
তথ্যসূত্র: আজকাল