নলডাঙ্গায় চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে যুবক খুন

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০১৭, ১২:৫৩ পূর্বাহ্ণ

নাটোর অফিস


বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে নাটোরের নলডাঙ্গা উপজেলায় চাচাতো ভাইয়ের ছুরির অঘাতে অপর ভাই নিহত হয়েছেন। এসময় বাধা দিতে গিয়ে অপর দুইজন আহত হয়। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার বেলা ৪টার দিকে উপজেলার খাজুরা ইউনিয়নের করের গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কামরুল ইসলাম সরকার (৩০) একই গ্রামের নছির সরকারের ছেলে।
নিহতের পরিবার এবং এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে উপজেলার খাজুরা ইউনিয়নের করের গ্রামের বড় ভাই নছির সরকার ও ছোট ভাই আনিছ সরকার পরিবারের মধ্যে বাড়ি সীমানা নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে রোববার বিকেল ৪টার দিকে নছির সরকারের ছেলে কামরুল ইসলাম ও আনিছ সরকারের ছেলে আজমল সরকারের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আপন চাচাতো ভাই আজমল সরকার ছুরি দিয়ে কামরুল ইসলামকে আঘাত করলে কামরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এসময় কামরুলকে উদ্ধার করতে তার বড় ভাই রেজাউল করিম ও প্রতিবেশি আবদুল মান্নান এগিয়ে গেলে তাদেরও ছুরিকাঘাত করে আজমল সরকার পালিয়ে যায়।
এ বিষয়ে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বলেন, খবর পেয়ে নলডাঙ্গা থানা পুলিশ লাশ উদ্ধার করে নাটোর মর্গে পাঠায়। এ প্রতিবেদন লেখা পযন্ত কোন মামলা হয় নি।