নাচোলে এক মানসিক রোগির গলাকাটা লাশ উদ্ধার

আপডেট: এপ্রিল ১৯, ২০১৭, ১২:২৭ পূর্বাহ্ণ

নাচোল প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে লুৎফর রহমান লালু (৪০) নামে এক মানসিক রোগির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ফতেপুর ইউপির সিংরইল গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে লুৎফর রহমান লালু নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি হাসুয়া দিয়ে গলাকেটে আত্মহত্যা করেছেন বলে তার পরিবার জানায়। তিনি এর পূর্বেও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালিয়েছিলেন।
পরিবার সূত্রে জানা গেছে, লুৎফর রহমান লালু মানসিক রোগে ভুগছিলেন এবং তাকে দীর্ঘদিন ধরে রাজশাহী মেডিপ্যাথ ক্লিনিকের মানসিক রোগ বিশেষজ্ঞ মামুন হুসাইনের কাছে চিকিৎসা দিয়ে আসছিলেন। মৃতের স্ত্রী মোমেনা বেগম (৩৫) জানান, মঙ্গলবার রাজশাহী মেডিপ্যাথ ক্লিনিকের মানসিক রোগ বিশেষজ্ঞ মামুন হুসাইনের নিকট চিকিৎসার জন্য সিরিয়াল দেয়া ছিলো এবং এদিন সকাল ৮টা ২০ মিনিটের বিআরটিসি বাসে নাচোল থেকে যাওয়ার জন্য টিকিটও কাটা হয়েছিল। কিন্তু সোমবার রাতে ধারালো হাসুয়া দিয়ে নিজেই গলা কেটে আত্মহত্যা করেছে।
তিনি আরো জানান, সোমবার রাতে স্বামী-স্ত্রী দুইজনেই একই বিছানায় ঘুমিয়ে পড়েন এবং রাত প্রায় ২টার দিকে ঘুম ভাঙলে স্বামী লুৎফর রহমানকে বিছানায় দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পাশের রুমে গলাকাটা রক্তাক্ত অবস্থায় তার নীথর দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে পরিবারের অন্য সদস্যরা ছুটে আসে।
এদিকে নাচোল থানার অফিসার ইনচার্জ ফাছির উদ্দিন জানান, খবর পেয়ে সকাল ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্য ও এলাকাবাসীকে জিজ্ঞাসাবাদ এবং লাশের সুরাতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ