নাচোলে এমপি জিয়াউর রহমানের গণসংযোগ অব্যাহত

আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩, ৮:১৮ অপরাহ্ণ


নাচোল প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জ-২আসনেরন নাচোলে জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পদপ্রার্থী মুহাঃ জিয়াউর রহমানের গণসংযোগ অব্যাহত রয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে দিনব্যাপী উপজেলার নেজামপুর, লক্ষীপুর, বহরল, সগুনা, বরেন্দা, জোগাচ্ছী খিটকা, বকুলতলা, বাইপুর সহ বিভিন্ন বাজার ও গ্রামে গণসংযোগ শেষে হাটবাকইল ইউনিয়ন পরিষদ চত্বরে নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুয়েল এর সভাপতিত্বে এক পথসভায় অনুষ্ঠিত হয়।

পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকা প্রতীকের পদপ্রার্থী জিয়াউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাচোল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, সহ-সভাপতি নজরুল মাস্টার, ভাইস-চেয়ারম্যান মশিউর রহমান বাবু, নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নিতাই চন্দ্র বর্মন, জেলা পরিষদের সদস্য সাবিহা সবনব কেয়া, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলসাবা।

এছাড়াও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পথসভায় প্রধান অতিথি তার বক্তব্যের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন এবং সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন এবং সবাইকে এক সাথে কাজ করার আহ্বান জানান।