নাচোলে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা!

আপডেট: মার্চ ৫, ২০১৭, ১:২১ পূর্বাহ্ণ

নাচোল প্রতিনিধি



চাঁপাইনবাবগঞ্জের নাচোলে চোর সন্দেহে মোহাম্মদ গুমানী (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী। সে শিবগঞ্জ উপজেলার দাদনচক গ্রামের মৃত লালচাঁদ আলীর ছেলে।
নাচোল থানার ওসি ফাছিরউদ্দীন জানান, শুক্রবার গভীর রাতে আমজোয়ানে একটি ইজিবাইকের তালা খোলার অভিযোগে স্থানীয়রা গুমানী আলীকে ধরে খুটির সঙ্গে বেঁধে রেখে ব্যাপক মারধর করেন। মারধরের পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানীয়রা সকাল ৭টার দিকে নাচোল ইউপির ৭নম্বর ওয়ার্ডের গ্রামপুলিশ আফসার আলীকে খবর দেয়। পরে গ্রাম পুলিশ বিষয়টি থানাপুলিশকে জানানোর পাশাপাশি একটি অটোবাইক যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. নুরজাহান বেগম তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরো জানান, লাশের ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে গতকাল বিকেল ৩টার দিকে নিহত মোহাম্মদ গুমানীর স্বজনরা নাচোল হাসাপাতালে উপস্থিত হন। এসময় গুমানীর স্ত্রী মরিয়ম (২৫) ও মা টলী বিবির (৬০) আহাজারিতে হাসাপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে।
নিহতের মামা মিস্টার জানান, গুমানী এবং তার নানা-নানীর ফসলি জমিজমা দেখাশুনার জন্য গত বৃহস্পতিবার নাচোলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিল। এরপর শনিবার সকালে নাচোল থানার এসআই জাহাঙ্গীর আলমের মোবাইল ফোনে মৃত্যুর সংবাদ জেনেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ