নাচোলে ধানখেত থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, আটক ৩

আপডেট: এপ্রিল ২২, ২০২০, ৯:১৯ অপরাহ্ণ

নাচোল প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ধানখেত থেকে এক সার ও কীটনাশক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। মৃতব্যক্তি নাচোল উপজেলার আন্ধরাইল গ্রামের ফাইজুদ্দিনের ছেলে আবুল কাশেম (৪৫)। মৃতের পরিবারের সংবাদের ভিত্তিতে বুধবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার ৩ নম্বর নাচোল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এলাকার আন্ধরাইল মৌজার ধানখেত থেকে নাচোল থানা পুলিশ ওই মৃতদেহ উদ্ধার করে।
নিহত আবুল কাশেমের স্ত্রী ঝরণা খাতুন বলেন, তার স্বামী মঙ্গলবার (২১ এপ্রিল) দিবাগত রাতের খাবার খেয়ে সাড়ে ৮ টার দিকে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে আন্ধরাইল মোড়ে নিজের সার ও কীটনাশকের দোকান দেখে আসি বলে বেরিয়ে যায়। রাতে বাড়ি না ফিরলে বুধবার সকালে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। এদিকে বুধবার সকালে পশ্চিম লক্ষণপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে হাসান আলী তার জমিতে ধান দেখতে গিয়ে জমির আইলের উপর একটি মৃতদেহ উপুড় হয়ে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে।
একই এলাকার দরবেশপুর গ্রামের হোসেন আলীর ছেলে আজাদ ঘটনাস্থলে এসে ওই মৃতব্যক্তিকে আন্ধরাইল গ্রামের ফাইজুদ্দিনের ছেলে আবুল কাশেম বলে সনাক্ত করে এবং তার পরিবারকে খবর দেয়।
নাচোল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল হান্নান জানান, মৃতের স্ত্রী ঝরণা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, এ ঘটনায় আন্ধরাইল গ্রামের আসলামের ছেলে হাবিব (৪০), মৃত এলাহী মন্ডলের ছেলে বকুল (৪৫), মেশের আলীর ছেলে আসলামকে (৫০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
এঘটনায় গোমস্তাপুর সার্কেল জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ