নাচোলে বেসরকারি উন্নয়ন সংস্থা কার্বের কর্মীদের মানববন্ধন

আপডেট: আগস্ট ১০, ২০২০, ১০:৩১ অপরাহ্ণ

নাচোল প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বেসরকারি উন্নয়ন সংস্থা কার্ব’র সিইও এএইচএম আমজাদ হোসেনের অপসারণের দাবিতে বেসরকারী উন্নয়ন সংস্থা কার্ব’র বিভিন্ন শাখা ব্যবস্থাপক ও কর্মীবৃন্দ মানববন্ধন করেছে।
সোমবার (১০আগস্ট) বিকেলে নাচোল-আড্ডা সড়কে সংস্থার নাচোল এলাকা ব্যবস্থাপকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব দেন, জোনাল ব্যবস্থাপক (পশ্চিম জোন) রবিউল ইসলাম, নাচোল এলাকা ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, পবা এলাকা ব্যবস্থাপক বরজাহান আলী, নিয়ামতপুর এলাকা ব্যবস্থাপক তোহিদুল ইসলাম, মহাদেবপুর এলাকা ব্যবস্থাপক এমরান আলী, গোদাগাড়ী এলাকা ব্যবস্থাপক আবু আরিফ, তানোর এলাকা ব্যবস্থাপক তারিকুল ইসলাম ও প্রধান কার্যালয়ের মনিটরিং অফিসার শরিয়তুল্লাহ।
মানববন্ধন থেকে প্রতিষ্ঠান ধ্বংসকারী ও কর্মী নির্যাতনকারী অবৈধভাবে নিয়োগপ্রাপ্ত সিইও এইচএম.আমজাদ হোসেনের অপসারণের দাবি জানানো হয়। সেই সঙ্গে এইচএম. আমজাদ হোসেনকে প্রত্যাহার না করা পর্যন্ত একজন কর্মীও কাজে ফিরবেন না বলেও ঘোষণা দেয়া হয়। উল্লেখ্য, বিগত ১৫দিন যাবত সারা দেশে কার্বের কর্মী ও ব্যবস্থাপকগণ কর্মবিরতি পালন করে আসছে বলে বক্তরা মানববন্ধনে উল্লেখ করেন। বক্তারা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, এইচএম.আমজাদ হোসেনকে দ্রুত অপসারণ করা না হলে আগামীতে তারা আরো কঠোর কর্মসূচি ঘোষণা করবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ