নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন আহত ৭

আপডেট: মে ১৫, ২০২১, ৮:১৮ অপরাহ্ণ

নাচোল প্রতিনিধি:


নাচোলে শনিবার (১৫ মে) সকাল সাড়ে ৮ টার দিকে ট্রাক ও ধানকাটা শ্রমিকবাহী ভুটভুটির সংঘর্ষে নিহত ৩ জন ও আহত ৭ জন।নাচোল ফায়ারসার্ভিস কর্মীরা আহতদেরকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ১৫ মে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে দূর্ঘটনা ঘটে।
নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুল বারেক জানান, শনিবার সকাল ৯টার দিকে ফায়ারসার্ভিস কর্মীরা সড়কদুর্ঘটানায় আহত ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তার মধ্যে ৩ জনকে তারা মৃত অবস্থায় পেয়েছেন এবং আহত ৭ জনের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ধানবোঝাই দ্রুতগতির ট্রাকটি আড্ডা থেকে নাচোল অভিমুখে যাচ্ছিল এবং গোমস্তাপুর থেকে ছেড়ে আসা ধানকাটা শ্রমিক বোঝাই ভুটভুটি সোনাইচন্ডী-ধানসুরা হয়ে নিয়ামতপুরের দিকে যাচ্ছিল।
নিহতরা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলাল গ্রামের-রেজাউল করিম (৪৫), আব্দুল মালেক (৪০) ও লিটন (২৫)। আহতরা হচ্ছে-তসিকুল (২০), জাহিদুল (২০), সাহারুল (৪০), আব্দুল মান্নান (৫০), বুলবুল (৪০), আলাউদ্দিন (২৫) ও বশির (৪০)।
ঘটনাস্থলে উপস্থিত থাকা নাচোল থানার অফিসার ইন্চার্জ (তদন্ত) আব্দুল অহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার কারণ চিহ্নিত ও প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদের কাজ চলছে। তিনি আরও জানান নিহত ও আহতরা সবাই একই এলাকার।