নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

আপডেট: জুন ১৯, ২০২১, ১০:৫৯ অপরাহ্ণ

নাচোল প্রতিনিধ:


চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ৫টি অক্সিফ্লুমিটার প্রদান করেছেন সিনিয়র এএসপি আতাউর রহমান ও বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান।
নাচোল উপজেলার করোনায় আক্রান্ত ও শ্বাসকষ্ট রোগীদের চিকিৎসা সহায়তায় এসব অক্সিজেন সিলিন্ডার ও অক্সিফ্লুমিটার প্রদান করেছেন নাচোলের কৃতিসন্তান সিনিয়র এএসপি আতাউর রহমান ও ভোলাহাট উপজেলার বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান ।
শনিবার (১৯ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ৫ টি অক্সিফ্লু মিটার হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শাকিল আহমেদ, নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি সাইদুর রহমান বাদল, নাচোল উপজেলা প্রেসক্লাব ও নাচোল ডায়াবেটিক সমিতির সভাপতি আবদুস সাত্তার ।
নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার সরবরাহ না থাকায় এবং সময়মতো অক্সিজেন না পাওয়ায় শ্বাসকষ্টজনিত রোগীদের চিকিৎসসেবা প্রদান ব্যহত হত। এ অবস্হায় নচোল হাসপাতালে নতুন করে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ৫ টি অক্সিফ্লু মিটার ষুক্ত হওয়ায় করোনায় আক্রান্ত ও শ্বাসকষ্টে ভোগা রোগীদের চিকিৎসা সুবিধা বৃদ্ধি হলো।
নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ সিনিয়র এএসপি আতাউর রহমান ও ভোলাহাট উপজেলার বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমাের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামীতেও আরো সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান, আরএমও ডাক্তার শাকিল আহমেদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ