নাটোরের নলডাঙ্গায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেট: আগস্ট ২২, ২০১৭, ১:৩১ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের নলডাঙ্গায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়- সোনার দেশ

নাটোরের নলডাঙ্গায় সরকারি ও বেসরকারিভাবে বন্যাদুর্গত মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত রোববার দুপুরের দিকে উপজেলার বাসিলা, পূর্বপাড়া, দক্ষিণপাড়া, বিলজোয়ানী, দক্ষিণপাড়া, বিলজোয়ানী, পাটুল, ভুষনগাছা, নড়িগাছা, বিভিন্ন এলাকায় বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মধ্যে চাল, ডাল, চিনি, আলু, চিড়া, সেলাইন, পানি বিশিবদ্ধ করন টেবলেট সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
নাটোর সদর উপজেলার চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি ব্যক্তিগতভাবে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খাঁন এহিয়া চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল শাকিব বাকী, সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন, পৌরসভার সদস্য বৃন্দসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
অপরদিকে স্থানীয় সাংসদ শফিকুল ইসলাম শিমুল নলডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকার বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেছেন। সোমবার সকালে উপজেলার পাটুল, ভুষণগাছা, আচঁড়াখালী ও খাজুরায় বন্যা দুর্গত অসহায় মানুষের মাঝে এ ত্রাণসামগ্রী ও নগট টাকা বিতরণ করা হয়। এসময় নাটোর জেলা প্রসাশক শাহিনা খাতুন, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রেজা হাসান,নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, পিপরুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কলিম উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।