নাটোরের শহরে বৃদ্ধা ভিক্ষুকের লাশ উদ্ধার

আপডেট: জুন ২৮, ২০২২, ১০:০৪ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরের শহরের উত্তরপটুয়া পাড়া এলাকা থেকে সপুরা বেগম (৭৭) নামে বৃদ্ধা এক ভিক্ষুকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ( ২৮জুন) বিকাল তিনটার দিকে নাটোর পৌর এলাকার উত্তরপটুয়া পাড়া এলাকার বাইতুল মাহমুর জামে মসজিদের অদূরের একটি অনাবাদী জমি থেকে থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়।

বৃদ্ধা ওই ভিক্ষুকের বাড়ি সিংড়া পৌর এলাকার পাড় সিংড়ায়, তার স্বামীর নাম আবু কালাম।
নাটোর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহম্মেদ জানান, মঙ্গলবার বিকাল তিনটার দিকে স্থানীয়রা ওই দিক দিয়ে হেটে যাবার সময় মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে বিষয়টি তার স্বজনদের জানানো হয়।

উত্তরপটুয়া পাড়া এলাকার স্থানীয় বাসিন্দা আতা বলেন, প্রতিদিন ওই বৃদ্ধা মহিলা তাদের এলাকায় সিংড়া থেকে এসে ভিক্ষা করে। তরা যে যার তম করে তাকে সাহায্য করেন। হঠাৎ করে লোকজনের ভির দেখে ঘটনা স্থলে গিয়ে সপুরা বেগমকে জমিতে পানির মধ্যে উপুর হয়ে মরে আছে ।

এব্যাপারে বৃদ্ধা সপুরা বেগমের ছোট ছেলে আরিফ জানান, তিনি সিংড়া একটি রাইচ মিলে শ্রমিকের কাজ করেন। বড় ভাই তারমত ঢাকায় থাকেন। অভাবের সংসারে মা প্রায় দশ বছর ধরে ভিক্ষা করে বৃদ্ধ বাবাকে নিয়ে আলাদা খায়।
এঘটরায় নাটোর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে এবং কোন অভিযোগ না থাকায় পরিবারের স্বজনদের কাছে মৃতদেহটি হস্তান্তর করা হয়।